Saturday 24th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

হাঁস ধানক্ষেতে যাওয়ায় এক ব্যক্তিকে হত্যা

এপ্রিল ৭, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

বাগেরহাটের রামপালে ধানক্ষেতে হাঁস প্রবেশের ঘটনা কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওমর ফারুক ওরফে আজাবুর ফকির (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (৬ এপ্রিল) বিকালে রামপাল উপজেলার উজুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওমর ফারুক ও তার ভাই মো. মিজান (৪৮) আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন।

নিহত ওমর ফারুক উজুলকুর গ্রামের মৃত আমির আলী ফকিরের ছেলে। তিনি মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ওমর ফারুকের খালাতো ভাই কাজী ফিরোজ আহমেদ বলেন, ‘ধানক্ষেতে হাঁস যাওয়াকে কেন্দ্র করে বুধবার বিকালে ওমর ফারুকের সঙ্গে তার প্রতিবেশী ও নিকটাত্মীয় আলীর বাকবিতণ্ডা ও ঝগড়া হয়। স্থানীয়দের হস্তক্ষেপে ঝগড়া থেমে গেলে ওমর ফারুক মসজিদে আসরের নামাজ পড়তে যান। নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে বাড়ি যাওয়ার সময় আলী, কামাল, মোহাম্মদ ও জামাল তার ওপর হামলা করে। আলীর হাতে থাকা ধারালো অস্ত্রের কোপে ওমর ফারুক মারাত্মকভাবে আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রামপাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাধেশ্যাম সরকার বলেন, ‘জমিতে হাঁস যাওয়া কেন্দ্র করে হামলার ঘটনায় একজন নিহতের খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published.